Ads:

Hollywood Actor সোনির Uncharted এবং United Artists' Dog মুভি দুইটি উত্তর আমেরিকার বক্স অফিসে একটি শান্ত সপ্তাহান্তে নেতৃত্ব দিয়েছেন কারণ আমেরিকায় দেশব্যাপী একমাত্র নতুন অফার Studio 666 ফ্লপ হয়েছেন।

টম হল্যান্ড এবং মার্ক ওয়াহলবার্গ অভিনীত Uncharted মুভিটি দ্বিতীয় সপ্তাহান্তে ৪২৭৫টি থিয়েটার থেকে আনুমানিক ২৩.৩০ মিলিয়ন ডলার উপার্জন করেছে যা ৮৩.৪০ মিলিয়ন ডলারের ঈর্ষণীয় ঘরোয়া ট্যালি।

মুভিটি প্রকাশক দুষ্টু কুকুরের জনপ্রিয় প্লেস্টেশন গেম সিরিজের উপর ভিত্তি করে তৈরি করেন। মুভিটি অল্পবয়সী পুরুষদের জন্য প্রত্যাশার চেয়ে অনেক বেশি ব্যবসা করেছেন। ডেমোটি মহামারী থাকা সত্ত্বেও সিনেমায় যাওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি ছিলো।  আইম্যাক্স এবং প্রিমিয়াম বড়-ফরম্যাট স্ক্রিনে, অল্প বয়স্ক গ্রাহকদের প্রিয় আড্ডা, সমস্ত টিকিটের আয়ের একটি বিশাল অংশের জন্য দায়ী করা হয়।

চ্যানিং টাটাম অভিনীত ডগ তার দ্বিতীয় আউটিং - টিও ভালভাবে ধরে রেখেছেন। ১০ দিনের ঘরোয়া মোট ৩০.৯০ মিলিয়নের ডলার জন্য ৩৮২৭টি অবস্থান থেকে ১০.১০ মিলিয়ন ডলার আয় করেছেন। মুভিটি আমেরিকার হার্টল্যান্ডে সেরা ব্যবসা করেছেন।

২০১৭-এর HBO ডকুমেন্টারি ওয়ার ডগ: এর সোলজার'স বেস্ট ফ্রেন্ড থেকে অনুপ্রাণিত হয়ে, মুভিটি জ্যাকসন ব্রিগসকে অনুসরণ করেন, একজন আর্মি রেঞ্জার মস্তিষ্কে আঘাতের কারণে খিঁচুনি প্ররোচিত করার পরে আবার অ্যাকশন দেখতেন মরিয়া। তার কমান্ডিং অফিসারের ভালো অনুগ্রহে ফিরে আসার জন্য তিনি লুলুকে তাড়ানোর জন্য একটি অ্যাসাইনমেন্ট গ্রহণ করেন, একজন আর্মি কুকুর যিনি আফগানিস্তানে সেবা করেছিলেন, তার প্রেমের সাথে পুনরুদ্ধার করা '৮৪ ব্রঙ্কোতে প্রায় ১৫০০ মাইল দূরে যাতে কুকুরটি তার যুদ্ধকালীন অভিজ্ঞতার দ্বারা নিজেকে আঘাত করতে পারেন, তার প্রয়াত হ্যান্ডলার অন্ত্যেষ্টিক্রিয়া।

স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম , ডেথ অন দ্য নাইল এবং জ্যাক্যাস ফরএভার শীর্ষ পাঁচে স্থান পেয়েছেন।

অন্যদিকে, স্টুডিও 666 শুধুমাত্র ওপেন রোড এবং ব্রায়ারক্লিফের জন্য তার আত্মপ্রকাশের সময় ৮ নম্বরে আসতে সক্ষম হয়েছেন। ২৩০৬টি থিয়েটার থেকে আনুমানিক ১.০৬ মিলিয়ন ডলার আয় করেছেন।

স্টুডিও 666 - এ কিংবদন্তি ফু ফাইটার্স তারকা, একটি ভুতুড়ে হাউস কমেডি যেখানে ব্যান্ডের সদস্য ডেভ গ্রোহল, টেলর হকিন্স, নেট মেন্ডেল, প্যাট স্মিয়ার, ক্রিস শিফলেট এবং রামি জাফি তাদের ১০ তম অ্যালবাম রেকর্ড করার জন্য অতিপ্রাকৃত শক্তিকে প্রতিরোধ করেছেন।

Post a Comment

Previous Post Next Post