Ads:

 

দক্ষিণ ভারতের সুপারস্টার অজিথ কুমারের মুভি Valimai শুধুমাত্র তামিলনাড়ু রাজ্যে চতুর্থ দিনের বক্স অফিসে ১০০ কোটি রুপি আয় করেছেন। দক্ষিণ ভারতের সুপারস্টার অজিথ কুমারের ছবি ভ্যালিমাই চতুর্থ দিনে শুধুমাত্র তামিলনাড়ু রাজ্যে বিপুল পরিমাণ আয় করেছেন।

দক্ষিণ ভারতের সুপারস্টার অজিথ কুমারের মুভি Valimai মুক্তির হওয়ার চার দিন কেটে গেছে। Valimai চার দিনে মুভিটি ব্যবসায় দারুণ সাফল্য পেয়েছে। Valimai মুভিটি তামিলনাড়ুর বক্স অফিসে ধুঁকছে এবং মুভিটি তেলেগু এবং হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। যদিও তেলেগু একং হিন্দিভাষী রাজ্যে অজিথ কুমারের মুভিটি তেমন একটা সাড়া পাড়েনি। নির্মাতারা Valimai মুভিটি প্যান ইন্ডিয়া স্তরে মুক্তি দিয়েছেন। কিন্তু প্রচারণার অভাবে মুভিটির খবর অনেকের কাছে এখনো পৌঁছাতে পারেনি। যার প্রভাবও দেখা যাচ্ছে ভারতের এই দুই রাজ্যের ব্যবসায়।

আরেকটি প্রধান কারণ হলো এই দুই রাজ্যে একই সাথে মুক্তিপ্রাপ্ত দুইটি বড় ছবি "গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি" এবং "ভীমলা" নায়কের সাথে চলচ্চিত্রের সরাসরি প্রতিযোগিতা নেমেছে। এই দুইটি মুভিই দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছেন। যার কারণে খুব কম দর্শকই ওয়ালিমাইয়ের মুভিটির দিকে ঝুঁকতে পেরেছেন। তামিলনাড়ু রাজ্যের অজিথ কুমারের প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে। মুভিটি বিস্ফোরক অ্যাকশন সিকোয়েন্সের কারণে মুভিটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক উন্মাদনা ছিলো। যার কারণে মুভি মুক্তির চতুর্থ দিনের মধ্যে ১০০ কোটি রুপি অতিক্রম করেছেন এবং শুধুমাএ তামিলনাড়ুতে প্রচুর আয় করেছেন।

Post a Comment

Previous Post Next Post