Ads:

২৬ ফেব্রুয়ারী (শনিবার) আলিয়া ভাটের নতুন সিনেমা "গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি" বক্স অফিসে তার দৌড় অব্যাহত রেখেছেন। সঞ্জয় লীলার বনসালির ছবিটি প্রথম দিনেই ১০ কোটি ৫০ লক্ষ আয় করে তাদের প্রত্যাশা বাড়িয়েছেন। ২৬ ফেব্রুয়ারী (শনিবার) সঞ্জয় লীলার বনসালির ছবিটি ২৫ থেকে ৩০% এর বিশাল লাফ দিয়েছেন। আর এসব অনুষ্ঠানের অগ্রিম বুকিং ভালো রয়েছে যা সপ্তাহ জুড়ে সঞ্জয় লীলার বনসালির ছবিটির ভালো পারফরম্যান্সের প্রত্যাশা বাড়িয়েছেন। "গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি" বেশির ভাগ শহরে বিশেষ করে মুম্বাই এবং দিল্লি সিনেমায় ৫০ শতাংশ দখল থাকা সত্ত্বেও ডাবল ডিজিটের সাথে খোলা হয়েছিলো এবং সীমিত আকারে রাতের শো থাকা সত্ত্বেও সমস্ত অনুমানকে ছাড়িয়ে গেছেন ছবিটি।  ছবিটির সর্বোচ্চ মহিলা কেন্দ্রিক চলচ্চিত্রের উদ্বোধনে পরিণত করেছেন এটি প্রমাণিত হয়েছে।

বলিউড হাঙ্গামার একটি রিপোর্টে জানিয়েছেন যে, "গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির" ছবিটি শনিবার এবং শুক্রবারের আয় একসঙ্গে ২৩ কোটি ৫০ লক্ষের বেশি হবে এবং রবিবারের অগ্রিম বুকিং বিবেচনা করে বক্স অফিসে আরও বুমের লক্ষণ রয়েছে। ভারতের চলচ্চিত্রের আয় ৩৫ থেকে ৩৭ শতাংশ, বিদেশে ১০ থেকে ১৫ শতাংশ, সামগ্রিক হিসাব ২৫ শতাংশ আয় হয়। এই ছবিটি এখন পর্যন্ত আলিয়া ভাটের সবচেয়ে বড় একক চলচ্চিত্র।

এই ছবিটি একটি বিগ বাজেটের ছবি ইতিমধ্যে স্যাটেলাইট এবং ডিজিটাল সাইট বিক্রি থেকে ১০০ কোটি টাকা আয় হয়েছে। ব্রেকইভেনে পৌঁছতে এই সিনেমাটিকে হলে কমপক্ষে ৬৫ কোটি আয় করতে হবে। যার মানে দাড়ায় আলিয়া ভাটের "গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি" যখন ১০০ কোটির ক্লাবে পৌঁছবে তখন এই ছবিটিকে হিট বলা যেতে পারে। 

একই সাথে এই ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পেলে এর থেকে প্রায় ২৫ কোটি টাকা আয় করবে বলে আশা করা হচ্ছে। সোমবারের সংগ্রহের ক্যাচ এবং পরবর্তী কার্যক্রমে নির্ধারণ করা হবে ছবিটি হিট হবে কিনা গড় হবে।

Post a Comment

Previous Post Next Post