Ads:

 পোগারু মুভি অবশ্যই ধ্রুব সারজার ফ্যানদের জন্য একটি উত্সব, এবং যারা পুরানো বিদ্যালয়ের স্টাইলে গণবিনোদন লাইক করেন তাদের জন্য। বড় পর্দায় এটা ১টি ভাল পরিভ্রমণ হবে যা আপনাকে চিৎকার এবং চিৎকার করার জন্য অধিক জায়গা দেবে।



প্লট: শিব, একজন রাফিয়ান, বিভিন্ন উপায়ে তার এলাকার সন্ত্রাস, তবুও এখনও সোনার হৃদয় রয়েছে। তার শুধু একটাই ইচ্ছা, তার মা তাকে তার মতো করে ভালোবাসুক।


পর্যালোচনা: মহামারী আরম্ভ হওয়ার পর প্রথম বড় রিলিজ হিসেবে পোগারু প্রচুর প্রত্যাশা নিয়ে  পেয়েছে। এটা চার বছর পর বড় পর্দায় ধ্রুব সারজার প্রত্যাবর্তনকে মার্ক করে। ধ্রুব সারজা ফিল্মটি যেরকম ভাবে প্রার্থনা করে চলচ্চিত্রটি সেভাবে বিনোদন দেয়। তবুও এটা কি অবশিষ্ট দের চেয়ে লম্বা? অতিশয় বহু না।


চলচ্চিত্রটি একটি কমন ভিত্তি হতে আরম্ভ হয়। শিব, একটি সামান্য বয়স্ক পোলা যে তার পিতাকে হারায়, তার মায়ের ভালবাসার জন্য আকুল। জননী এবং ছেলের ভিতরে দোষ যোগাযোগ রয়েছে, যা শিবকে এরূপ একজন রফিন সংখ্যায় গড়ে তোলে যে তার চারপাশের লোকদের নিয়ে ধ্যান না করে নিজের শর্তে জীবনযাপন করে। রোমান্স, ব্রোম্যান্স, বোন সেন্টিমেন্ট এবং অ্যাকশন রয়েছে, তবুও ধ্রুব সর্বত্র ধ্রুবক। অভিনেতা প্রায় সকল রানটাইম জন্য পর্দায় থাকেন।


ছবিটিতে যেটা আকর্ষণীয় তা হল ধ্রুব। অভিনেতা ক্যামেরার জন্য তৈরি। সে ভালো থাকে যখন সে নাচে, কমেডি করে, মারামারি করে বা আবেগপ্রবণ হয়। ও শৈশব ফ্ল্যাশব্যাক পর্বের সঙ্গে এই পিকচারে একটি বোনাস রয়েছে যা অভিনেতাকে  হিসাবে শারীরিক রূপান্তরে দেখায় যা প্রচুর প্রশংসা পাওয়ার যোগ্য। এবং, অবশ্যই, উনি ক্লাইম্যাক্সে চারটি ইন্টারন্যাশনাল বডি বিল্ডারকে গ্রহণ করেন যা সমানভাবে রোমাঞ্চকর।

পোগারুর গল্পের জন্য, এইখানে কেবল ১টি পাতলা লাইন রয়েছে যা ১টি পূর্ণাঙ্গ আখ্যানে প্রসারিত বলে মনে হয় যা প্রায় তিন ঘন্টা। কাহিনির চেয়ে বেশি বিনোদন দেয় সংলাপ। ভিজ্যুয়ালগুলোও ভালো। যদিও, কেউ হেল্প করতে পারে না তা সত্ত্বেও ভাবনা করতে পারে যে এ ধরনের জাগ্রত সময়ে একজনের কি এ ধরনের অপ্রীতিকর প্রেম এবং আবেগের সমর্থনের প্রয়োজন আছে।


পোগারু নিশ্চয়ই ধ্রুব সারজা ফ্যানদের জন্য একটি উত্সব, ও যারা পুরানো বিদ্যালয়ের স্টাইলে গণবিনোদন পছন্দ করেন তাদের জন্য। জ্যেষ্ঠ পর্দায় এটা ১টি ভাল পরিদর্শন হবে যা আপনাকে চিৎকার ও চিৎকার করার জন্য অনেক জায়গা দেবে।


Post a Comment

Previous Post Next Post