Ads:

সিনেমায় আপত্তিকর দৃশ্য নিয়ে মুখ খুললেন নায়িকা পূজা চেরি

বাংলাদেশের জনপ্রিয় ও আলোচিত নায়িকা পূজা চেরি। গত ঈদুল আজহায় তার অভিনীত "সাইকো" সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমাটি মুক্তির পর থেকেই নায়িকা পূজা চেরি আলোচনায় ছিলেন।

এবার, ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) নায়িকা পূজা চেরির অভিনীত নতুন সিনেমা "হৃদিতা" এর ট্রেলার প্রকাশ পেয়েছে। সিনেমাটি সরকারি অনুদানে নির্মাণ করা হয়েছে এবং সিনেমাটির গল্প লিখেছেন আনিসুল হক ও সিনেমাটি নির্মাতা ছিলেন ইস্পাহানি আরিফ জাহান। সিনেমাটিতে নায়িকার ভুমিকায় ছিলেন পূজা চেরি।

তবে "হৃদিতা" সিনেমাটির ট্রেলারে একটি দৃশ্যে নায়িকা পূজা চেরিকে বিবস্ত্র অবস্থায় দেখা যায়। সিনেমায় তার প্রেমিক চরিত্রে রূপদানকারী এ বি এম সুমনকে ক্যানভাসে তুলির আঁচড়ে নায়িকা পূজা চেরির নগ্ন শরীরের ছবি আঁকতে দেখা যায়।

ক্যামেরায় পূজা চেরিকে বেশ সাবলীলভাবে দেখালেও এমন বেশে তাকে নেটিজেনরা মেনে নিতে পারেননি। যার ফলে সিনেমার দৃশ্যটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল সমালোচনা শুরু হয়েছে। আর এই তোপের মুখে ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার থেকে পূজা চেরির সেই আপত্তিকর দৃশ্যটি বাদ দেয়া হয়েছে।

২২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) এই বিষয়টি নিয়ে পূজা চেরি তার অবস্থান ব্যাখ্যা করতে গিয়ে বলেন, "সম্প্রতি আমার অভিনীত "হৃদিতা" সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। যে সিনেমাটি আগামী ৭ অক্টোবর মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে সিনেমাটির ট্রেলারের কিছু দৃশ্য হয়তো আপনারা পছন্দ করছেন না সে কথা আপনারা আমাকে জানাচ্ছেন। আমার দর্শক এবং ভক্তরা আমার সিনেমার ভালো-খারাপ নিয়ে সুন্দরভাবে কথা বলেছে তাই বিষয়টি আমি গুরুত্ব সহকারে দেখেছি"।

এছাড়া পূজা আরো বলেন, “সিনেমার যে দৃশ্যগুলো নিয়ে আপনারা আমাকে প্রতিক্রিয়া জানাচ্ছেন তা জনাব আনিসুল হক স্যারের লিখিত উপন্যাস "হৃদিতা"রই ভিজুয়ালি রিপ্রেজেন্ট করা হয়েছে। এছাড়া উক্ত আর্টয়ের বিষয়টা শুধুই আর্ট ও আমি নই"।

নায়িকা আরো বলেন, "পরিশেষে আমি বলতে চাই আপনাদের মতামতের উপর শ্রদ্ধা রেখে উক্ত ট্রেইলারে দেখানো কিছু অংশ ইতোমধ্যেই বাদ দেওয়া হয়েছে। আমি আশা করবো আপনারা যেভাবে এতোদিন ধরে আমাকে ভালোবেসে আসছেন সুন্দরভাবে আমার সিনেমার ভালো-খারাপ নিয়ে কথা বলেছেন আমার পাশে থেকেছেন একইভাবে ভবিষ্যতেও আমার পাশে থাকবেন বাংলা সিনেমার পাশে থাকবেন"।

প্রসঙ্গত আগামী ৭ অক্টোবর (শুক্রবার) দেশের প্রেক্ষাগৃহে "হৃদিতা" সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। জনপ্রিয় কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাসের অবলম্বনে একই নামে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। ২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে নায়কের ভুমিকায় ছিলেন এবিএম সুমন এবং নায়িকার ভূমিকায় ছিলেন পূজা চেরি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন মানস বন্দ্যোপাধ্যায়, সাবেরী আলম, আরজুমান আরা প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post