Ads:


সিনেমা বা অন্যান্য শুটিংয়ের ফাঁকে জনপ্রিয় তারকারা তাদের মতো করে সময় কাটান। এদের মধ্যে কেউ রেস্ট করেন, কেউ কেউ আড্ডা দেন আবার কেউ তাদের প্রয়োজনীয় কাজ সারেন। তবে সম্প্রতি মানুষের মধ্যে কাজের বিরতিতে রিল ভিডিও বানানোর প্রতি আগ্রহ বেড়েছে।

শুধু সাধারণ মানুষ না জনপ্রিয় তারকারাও তাদের শুটিংয়ের ফাঁকে প্রায়ই রিল ভিডিও বানান এবং সেগুলো নেটমাধ্যমে প্রকাশ করে তাদের অনুরাগীদের দেখার সুযোগ করে দেন।

বলিউড জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা প্রায়ই তার কিছু মজার ছবি এবং ভিডিও তার ইনস্টাগ্রামে পোস্ট করেন এবং সেগুলো মুহূর্তে ভাইরালও হয়ে যায়।

সম্প্রতি এই বলিউড জনপ্রিয় অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওতে তাকে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় দেখা যায়। তিনি ভিডিওতে নাচের সঙ্গে তাল মিলিয়ে "পুষ্পা: দ্য রাইজ" সিনেমার জনপ্রিয় গান "সামি সামি" এর কিছু হুক স্টেপে নাচ করছেন।

অভিনেত্রী রাশমিকা ভক্তরা তার এমন সুন্দর এবং মজাদার ভিডিওটি পছন্দ করেছেন এবং সেই ভিডিওটি কয়েক মিনিটের মধ্যে প্রচুর ভাইরাল হয়ে গেছে।

সেই ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী রাশমিকা ক্যাপশনে লিখেছেন, "অন্য কেউ কি আমার সাথে জিগল করতে চান?"

এইদিকে অভিনেত্রী রাশমিকা দক্ষিণ ভারতের সিনেমার পাশাপাশি বলিউডের সিনেমাতেও অভিনয় করছেন। রাশমিকাকে "মিশন মজনু" নামের হিন্দি সিনেমায় দেখা যাবে। এই অভিনেত্রী অমিতাভ বচ্চনের সঙ্গে "গুডবাই" সিনেমাতেও অভিনয় করেছন যেটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

তাছাড়া অভিনেত্রী রাশমিকা থালাপথি বিজয়ের সঙ্গে ভামশি পইদিপালির আসন্ন থ্রিলার "ভারিসু"র শুটিং করছেন। অভিনেত্রীকে দুলকার সালমানের "সীতা রামাম" সিনেমাতেও দেখা যাবে।

ভাইরাল ভিডিওটি দেখতে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post