Ads:

বলিউড বক্স অফিসে কুপোকাত কথার ফুলঝুড়ি ছোটানো অভিনেত্রী কঙ্গনা রনৌত, তাঁর নতুন সিনেমা "ধাকাড়" বলিউড বক্স অফিসে খুব বাজে পারফর্ম করছে।

বলিউডভিত্তিক প্রভাবশালী নিউজ পোর্টাল বলিউড হাঙ্গামার প্রতিবেদন বলা হয়েছে, ভারতের বেশির ভাগ সিনেমা হল এরই মধ্যে "ধাকাড়" সিনেমাটি দেখানো বন্ধ করে দিয়েছে। তবে কয়েকটি সিনেমা হলে সিনেমাটি এখনো চলছে। বাণিজ্য পূর্বাভাস অনুযায়ী সিনেমাটি মুক্তির অষ্টম দিনে গতকাল শুক্রবার নেট চার হাজার ৪২০ রুপি সংগ্রহ করেছে।

কঙ্গনার সিনেমাটি অষ্টম দিনে মাত্র ৪,৪২০ রুপি (নেট) সংগ্রহ করেছে। তাই বাকি যে হলগুলোতে এই সিনেমাটি চলছে সেগুলো আর দেখাবে কি না সন্দেহ রয়েছে। সিনেমাটি মুক্তির দ্বিতীয় শুক্রবার পুরো ভারতে মাত্র ২০ জন দর্শক সিনেমাটি দেখেছেন।

গত ২০ মে একই দিনে কার্তিক আরিয়ান অভিনীত "ভুল ভুলাইয়া টু" এবং কঙ্গনা রনৌত অভিনীত "ধাকাড়" সিনেমা দুটি মুক্তি পেয়েছে। সিনেমা দুটিতে প্রথম সিনেমাটি হরর কমেডি এবং দ্বিতীয় সিনেমাটি অ্যাকশন থ্রিলার।

কার্তিকের "ভুল ভুলাইয়া টু" সিনেমাটি বক্স অফিসে ভালোই সংগ্রহ করছেন। পোর্টালটির বাণিজ্য পূর্বাভাস, আনিস বাজমি পরিচালিত এই সিনেমাটি ১৫০ কোটির ক্লাবে প্রবেশ করবে এবং সিনেমাটির লাইফটাইম প্রায় ১৭৫ কোটি রুপি কালেকশন হতে পারে।

"ধাকাড়" সিনেমাটির কেন্দ্রীয় চরিত্র নারী কঙ্গনা রনৌতকে দেখা গেছে। এই সিনেমাটিতে অর্জুন রামপালকে খলনায়কের ভূমিকায় দেখা গেছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, এই সিনেমাটির লাইফটাইম
তিন কোটির নিচে কালেকশন হতে পারে। বিভিন্ন খবরে "ধাকাড়" সিনেমাটির বাজেট প্রায় ১০০ কোটি রুপি প্রকাশ হয়েছে।

কঙ্গনা রনৌত অভিনীত "ধাকাড়" সিনেমাটি দর্শকদের হতাশ করেই চলেছে। সিনেমাটি মুক্তির দিনেই মাত্র ৫০ লাখ রুপি সংগ্রহ করায় এই সিনেমাটির প্রতি দর্শকের আগ্রহ নেই। তাই হলের মালিকেরা সিনেমাটির শো বাতিল করছে। হলগুলোতে যুক্ত হচ্ছে কার্তিকের "ভুল ভুলাইয়া টু" সিনেমাটি।

আন্তর্জাতিক বাজারেও কঙ্গনা রনৌত অভিনীত "ধাকাড়" সিনেমাটির অবস্থা খুবই খারাপ। আন্তর্জাতিক বাজারে প্রায় তিনশর বেশি স্ক্রিনে সিনেমাটি মুক্তি দেওয়া হয়। সিনেমাটিতে ভারতের মতোই অন্য দেশগুলোতে অর্থ সংগ্রহ তলানিতে রয়েছে। "ধাকাড়" সিনেমাটি রজনীশ ঘাই পরিচালনা করেছেন।

Post a Comment

Previous Post Next Post