Ads:

হিরো আলমের সংসার ভেঙে যাচ্ছে। হিরো আলমের স্ত্রী নুসরাত জাহান হিরো আলমকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন, যেটি তিন মাসের মধ্যে কার্যকর হওয়ার কথা।

বেশ কয়েকদিন ধরেই আশরাফুল আলম ওরফে হিরো আলমের ঘর ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছিলো। এই গুঞ্জনটি নিয়ে হিরো আলম বিষয়টি অস্বীকার করলেও তার স্ত্রী নুসরাত জাহান সেটি স্বীকার করে নিয়েছেন।

নুসরাত জাহান গণমাধ্যমকে বলেছেন, গত রমজানে আমি তাকে (হিরো আলম) ডিভোর্সের চিঠি পাঠিয়েছি, এখন আমরা আলাদা থাকছি। তার সাথে আসলে আমি সুখী ছিলাম না, তিনিও আমার সাথে সুখী ছিলেন না। দুইজনই অসুখী জীবন যাপন করছিলাম, যার জন্য আমরা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

হিরো আলম তার স্ত্রীর বিরুদ্ধে অন্য পুরুষের সাথে অনৈতিক সম্পর্কে জড়ানোসহ নানা অভিযোগ করেছেন। তবে নুসরাত জাহান এসব অভিযোগ নাকচ করে দিয়েছেন। তার দাবি অভিযোগগুলো সত্য নয়। তবে তিনি জানিয়েছন, হিরো আলমের বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই।

হিরো আলমের সাথে নুসরাতের পরিচয় প্রায় আট বছরের, তারা সাড়ে পাঁচ বছর আগে বিয়ে করেছেন। অবশেষে তাদের দীর্ঘদিনের সংসার ভেঙে যাচ্ছে।

এদিকে সম্প্রতি হিরো আলম একটি গাড়ি কিনেছেন। আর সেই গাড়ি কেনা নিয়ে তিনি ফেসবুক লাইভে এসে তার স্ত্রীকে মিস করছেন বলে জানিয়েছেন।

Post a Comment

Previous Post Next Post